ঝিনাইদহে তুচ্ছ ঘটনায় একজনকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে তুচ্ছ ঘটনায় আমিরুল ইসলাম (৪৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে দৌলতপুর গ্রামের মসজিদ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম ওই গ্রামে মৃত জবেদ আলী বিশ্বাসের ছেলে।

নিহত ব্যক্তির স্বজন পান্নু বিশ্বাস জানান, কয়েক দিন আগে দৌলতপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে শাহিন ইসলামের কাছ থেকে একটি ছাগল কেনেন নিহত আমিরুল ইসলামের ফুপাতো বোনের জামাই বিশারত আলী। এ বিষয়ে ৩০০ টাকা পাওনা ছিল। দুদিন আগে ছাগলক্রেতা বিশারত আলী ও বিক্রেতা শাহিন ইসলামে মধ্যে ওই টাকা নিয়ে বাগ্‌বিতণ্ডা হয়। বিষয়টি ওই দিন আমিরুল ইসলাম উপস্থিত থেকে মিটিয়ে দেন।

গতকাল সকালে ওই দিনের বিচার নিয়ে আমিরুল ইসলামের সঙ্গে শাহিনের কথা-কাটাকাটি হয়। এরই জের ধরে রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে আমিরুলকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রাখা হয়। সেখান থেকে তাঁকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এখানে চিকিৎসকেরা আমিরুলকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আমিরুলকে সামান্য বিষয় নিয়ে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।