নোয়াখালীতে কোভিডে আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ৬৭

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

করোনাভাইরাসে (কোভিড–১৯–এ) আক্রান্ত হয়ে নোয়াখালী সদর উপজেলার আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় কোভিডে মৃতের সংখ্যা দাঁড়াল ৩৬। আর ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ৬৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩১৪। শনিবার জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানিয়েছে।

মারা যাওয়া ওই ব্যক্তির বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি নোয়াখালী সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের বাসিন্দা।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান প্রথম আলোকে বলেন, শুক্রবার বেলা তিনটার দিকে বাড়িতে ওই করোনা রোগীর তীব্র শ্বাসকষ্ট দেখা দেয়। তাৎক্ষণিকভাবে তাঁকে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড-১৯ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে রাত সাড়ে দশটার দিকে সেখানে তাঁর মৃত্যু হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নতুন করে আরও ৬৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ৩৫ জন, বেগমগঞ্জের ১, সুবর্ণচরের ২, সোনাইমুড়ীর ১১, কবিরহাটের ১৩, সেনবাগের ৪ ও হাতিয়ার ১ জন রয়েছেন।

সিভিল সার্জন মো. মোমিনুর রহমান বলেন, ২৪ ঘণ্টায় নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষাগারে ৩৮০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৬৭ জনের পজিটিভ এসেছে।