ঢাকায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া পুলিশ সদস্যের নেত্রকোনায় দাফন

ঢাকায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া পুলিশ সদস্যের (৫৮) দাফন তাঁর নিজ গ্রামের বাড়ি নেত্রকোনার মদনে সম্পন্ন হয়েছে। আজ সোমবার সন্ধ্যা ছয়টার দিকে জানাজা শেষে নেত্রকোনার পুলিশ লাইনসের একটি বিশেষ দল ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার বিশেষ টিমের’ প্রধান সম্বয়ক গাজী মো. আবদুর রহিমের নেতৃত্বে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

দাফনের সময় মদন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ওয়ালীউল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মো. জামাল উদ্দিন, মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমিজুল হক, কাইটাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাফায়াত উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ওই পুলিশ সদস্য ঢাকার উত্তরা মডেল থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে গতকাল রোববার রাতে ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী প্রথম আলোকে বলেন, ওই পুলিশ সদস্য কয়েক দিন আগে করোনার উপসর্গ নিয়ে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি হন। গতকাল রাতে তিনি মারা যান। ঢাকা উত্তরের ডিসি (উপকমিশনার) মুঠোফোনে জানিয়েছেন তিনি করোনা পজিটিভ ছিলেন কি না, তা এখনো নিশ্চিত হওয়া যাচ্ছে না। কারণ, তাঁর সংগৃহীত নমুনার প্রতিবেদন এখনো পাওয়া যায়নি। তবে স্বাস্থ্যবিধি মেনে পুলিশ বাহিনী ও একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা তাঁর লাশ দাফন করেছেন।