ভালুকায় করোনায় সংক্রমিত হয়ে কারখানা কর্মকর্তার মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় এক পোশাক কারখানার কর্মকর্তা করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে মারা গেছেন। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ওই কারখানার মানবসম্পদ বিভাগের নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদ।

মৃত ওই কর্মকর্তার নাম শচীন্দ্র নাথ (৪২)। বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলায়। তিনি ভালুকা উপজেলায় ভাড়া থেকে স্কয়ার ফ্যাশন নামে একটি পোশাক কারখানার উৎপাদনের বিভাগের নির্বাহী পদে চাকরি করতেন।

স্কয়ার ফ্যাশন কারখানার মানবসম্পদ বিভাগের নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদ বলেন, অসুস্থ থাকার কারণে গত মঙ্গলবার থেকে কারখানায় অনুপস্থিত ছিলেন শচীন্দ্র। শনিবার করোনাভাইরাসের পরীক্ষার জন্য তাঁর শরীর থেকে নমুনা দেওয়া হয়েছিল। কিন্তু পরীক্ষার ফলাফল জানার আগেই শারীরিক অবস্থার অবনতি হলে রোববার সকালে করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহের শহরের এসকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন তিনি। সেখানেই গতকাল সোমবার বিকেলে মৃত্যু হয় শচীন্দ্রের। পরে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের পরীক্ষা শেষে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ কামাল তাঁকে (মো. মাহমুদকে) শচীন্দ্রের করোনা সংক্রমণের বিষয়টি জানান।

এ বিষয়ে ইউএনও মাসুদ কামাল বলেন, গতকাল উপজেলায় শচীন্দ্রসহ ৯ জন করোনায় সংক্রমিত হয়েছেন। শচীন্দ্রের মরদেহ তাঁর নিজ বাড়ি বগুড়ার নন্দীগ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানেই সনাতন ধর্ম অনুযায়ী মরদেহের সৎকারের ব্যবস্থা নেওয়া হবে।