সিলেট বিভাগে আরও ১৪১ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে নতুন করে ১৪১ জনের দেহে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে এই ভাইরাসে সংক্রমিত সংখ্যা দাঁড়িয়েছে দুই হাজার ৭৫৩ জন।

সিলেটের দুটি পরীক্ষাগার এবং ঢাকায় নমুনা পরীক্ষায় মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল আটটা পর্যন্ত এই ১৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও একজনের মৃত্যু হয়েছে; সুস্থ হয়েছেন ১৮ জন। বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে সিলেট জেলার নতুন ৬৯ জনের শনাক্ত হয়েছে। অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জ জেলার নতুন ৫৮ জন করোনা রোগী হিসেবে শনাক্ত হয়েছেন। আর ঢাকার পরীক্ষাগার থেকে শনাক্ত করা হয়েছে মৌলভীবাজার জেলার ১৪ জনকে।

সিলেট জেলায় এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন এক হাজার ৫৬৪ জন। এর মধ্যে মারা গেছেন ৪৩ জন; সুস্থ হয়েছেন ২১০ জন। সুনামগঞ্জ জেলায় শনাক্ত হয়েছেন ৬৯৯ জন। এর মধ্যে মারা গেছেন চারজন; সুস্থ হয়েছেন ১৩৩ জন। হবিগঞ্জ জেলায় শনাক্ত হয়েছেন ২৬১ জন। এর মধ্যে মারা গেছেন চারজন; সুস্থ হয়েছেন ১৫৮ জন। মৌলভীবাজার জেলায় শনাক্তের সংখ্যা ২২৯। এর মধ্যে মারা গেছেন চারজন। সুস্থ হয়েছেন ৭৬ জন।