চাঁদপুরে আইসোলেশনে তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চাঁদপুরে করোনা রোগের উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ বৃহস্পতিবার সকাল ছয়টার মধ্যে ২৫০ শয্যা চাঁদপুর সদর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তাঁদের মৃত্যু হয়।

মারা যাওয়া তিনজনের মধ্যে একজন নারী ও দুজন পুরুষ। নারীর বয়স ৩০ বছর। বাকি দুজনের বয়স ৬০ বছর। ওই নারীর বাড়ি চাঁদপুর শহরে। দুজন পুরুষের মধ্যে একজনের বাড়ি হাজীগঞ্জ উপজেলায়, অন্যজনের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায়।

হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল রাত আটটায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আসা ৬০ বছর বয়সী একজনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে রাত নয়টার দিকে তিনি মারা যান। আর রাত নয়টার দিকে জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে ৩০ বছর বয়সী ওই নারী ভর্তি হন। রাত ১২টার দিকে তাঁর মৃত্যু হয়। করোনা উপসর্গ নিয়ে অপর ৬০ বছর বয়সী ব্যক্তি আজ সকাল ছয়টার দিকে ভর্তি হন। পরে সাড়ে ছয়টার দিকে তিনি মারা যান।

করোনা উপসর্গ নিয়ে ওই তিনজনের মৃত্যুর বিষয়টি জানিয়ে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুজাউদ্দৌলা রুবেল বলেন, হাসপাতালের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত ২৪ জন নারী, পুরুষ ও শিশুর মৃত্যু হয়েছে।

চাঁদপুরের সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ বলেন, জেলায় করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত ৯৪ জনের মৃত্যু হয়েছে। আর করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে ৪৩ জনের এবং করোনা রোগীর সংখ্যা ৫০৮।