আ.লীগের বিশেষ দোয়া-মোনাজাত

আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।দলের কেন্দ্রীয় নেতা, মন্ত্রিসভার সদস্যরাও আছেন এ তালিকায়। কয়েকজন মারাও গেছেন। এ অবস্থায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ চিকিৎসাধীন সবার সুস্থতা কামনায় এক বিশেষ দোয়া ও মোনাজাত করেছে দলটি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আজ শুক্রবার এ দোয়া অনুষ্ঠিত হয়।এতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান, ধর্ম মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী এবং সারাদেশে ও প্রবাসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়।

এ সময় আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, সাহারা খাতুনসহ চিকিৎসাধীন সব নেতা-কর্মী এবং করোনা ভাইরাসে আক্রান্ত সবার সুস্থতা কামনা করা হয় মোনাজাতে।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ এবং দলীয় সভাপতি শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইন-শঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনা ভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে সারাদেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দুর্দশাগ্রস্ত মানুষের সহযোগিতায় নিয়োজিত রয়েছে। পক্ষান্তরে বিএনপি ডিপফ্রিজে চলে গেছে। সেখান থেকে মাঝে মাঝে কাগজে বার্তা পাঠাচ্ছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সাখাওয়াত হোসেন শফিক।