যশোরে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ প্রাণ গেল দুই যাত্রীর

যশোরের অভয়নগরে ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। শ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নিবার সকালে উপজেলার নওয়াপাড়া পীরবাড়ি এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন ইজিবাইকের যাত্রী মনিরুল ইসলাম (৪৩) ও মিজানুর রহমান বিশ্বাস (৪৫)। মনিরুল অভয়নগর উপজেলার সাভারপাড়া গ্রামের দবির শেখের ছেলে। মিজানুর খুলনার ফুলতলা উপজেলার খানজাহানপুর গ্রামের মালেক বিশ্বাসের ছেলে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের অপর যাত্রী ইনামুল ইসলাম (১৮)। তিনি খুলনার ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামের আশরাফ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার রাজঘাট থেকে তিনজন যাত্রী নিয়ে একটি ইজিবাইক বাইপাস সড়ক দিয়ে নওয়াপাড়ার দিকে যাচ্ছিল। সকাল পৌনে সাতটার দিকে সেটি নওয়াপাড়া পীরবাড়ি এলাকায় যশোর-খুলনা মহাসড়কে ওঠে। এ সময় যশোর থেকে খুলনাগামী একটি ট্রাকের (ঝিনাইদহ-ট-১১০১৫৬) সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা তিনজন যাত্রী গুরুতর আহত হন। নওয়াপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সকাল সাতটা ২০ মিনিটের দিকে আহত মনিরুল ইসলাম ও মিজানুর রহমান চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান। ইনামুল ইসলাম সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন চৌধুরী বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন।