সবজির ট্রাকে পিকআপের ধাক্কা, চালক ও সহকারী নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে সবজিবাহী ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পিকআপভ্যানের চালক মো. শফিউল ইসলাম (৩২) ও তাঁর সহকারী মো. লিটন (৩৮)। শফিউল বরিশালের মেহেদীগঞ্জ উপজেলার মৃত মো. ইদ্রিস সরদারের ছেলে। লিটন নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মৃত আবুল হোসেনের ছেলে।

কুমিরা হাইওয়ে পুলিশ ও মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন সূত্র জানায়, গতকাল দিবাগত রাত একটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় কমলদহ এলাকায় রাস্তায় ধীরগতিতে চলা সবজিবোঝাই একটি ট্রাকের পেছনে দ্রুতগতির একটি পিকআপভ্যান ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে চালক শফিউল ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় তাঁর সহকারী লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে মারা যান লিটন।

কুমিরা হাইওয়ে পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক মো. সাইদুল ইসলাম প্রথম আলোকে বলেন, মিরসরাইয়ের নিহত চালক ও তাঁর সহকারীর লাশ মামলা ছাড়াই তাঁদের পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ ভ্যানটি এখন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির হেফাজতে আছে।