ভালুকায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় কারখানার দুই শ্রমিক নিহত হয়েছেন। গতকাল শনিবার রাতে উপজেলার হাজীর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার কাইচাঁন গ্রামের আশরাফুল (২১) এবং বিরুনীয়া গ্রামের জাকির হোসেন (২০)। তাঁরা দুজনই উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের এসএমসির ওরস্যালাইন তৈরির কারখানায় কাজ করতেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) রহুল মিয়া প্রথম আলোকে বলেন, গতকাল রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হাজীর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকাগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে দ্রুত গতির একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজনের মধ্যে দুজন মহাসড়কের ওপরে ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে কাভার্ডভ্যানটি ওই দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আশরাফুল ও জাকিরের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আরেকজনকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

এ বিষয়ে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের এক চিকিৎসক জানান, সড়ক দুর্ঘটনায় আহত হৃদয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালুকা হাইওয়ে পুলিশের দায়িত্বে থাকা এসআই হাদিউল ইসলাম প্রথম আলোকে বলেন, নিহত দুজনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।