লক্ষ্মীপুরে করোনার উপসর্গে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে এক ইউপি চেয়ারম্যান মারা গেছেন। আজ রোববার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

মৃত ব্যক্তির নাম শহিদ উল্লাহ। তিনি রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। এ নিয়ে লক্ষ্মীপুর জেলায় করোনার উপসর্গে ৫০ জন মারা গেলেন। তাঁদের সবার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য দেওয়া হয়। এর মধ্যে প্রাপ্ত প্রতিবেদনে ১২ জনের করোনা ‘পজিটিভ’ এসেছে।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, চেয়ারম্যান শহিদ উল্লাহ কয়েক দিন ধরে সর্দি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত শুক্রবার তাঁর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। শনিবার অবস্থার অবনতি হলে রাতে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গুণময় পোদ্দার বলেন, সর্দি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ইউপি চেয়ারম্যান শহিদ উল্লাহ স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন। করোনার উপসর্গ দেখে তাঁকে ঢাকায় পাঠানো করা হয়। তবে তিনি করোনায় মারা গেছেন কি না, তা পরীক্ষা না করায় এখনো নিশ্চিত হওয়া যায়নি।