ভাঙ্গায় কোভিডে আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গায় কোভিডে আক্রান্ত হয়ে মারা গেছেন এক বৃদ্ধ। আজ রোববার বিকেল সাড়ে চারটার দিকে ভাঙ্গা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে মারা যান তিনি। ১৫ জুন তাঁর করোনা শনাক্ত হয়। তিনি মিষ্টি তৈরির কারিগর ছিলেন।

মারা যাওয়া ব্যক্তির স্ত্রী বলেন, আট দিন ধরে অসুস্থ ছিলেন তাঁর স্বামী। তাঁর জ্বর হয়েছিল। জ্বর যখন তীব্র হতো তখন শ্বাসকষ্ট হতো। এ ছাড়া সর্দি, কাশিজাতীয় কোনো উপসর্গ তাঁর ছিল না।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা মোহসিন উদ্দিন ফকির বলেন, ১৩ জুন করোনা পরীক্ষার জন্য ওই ব্যক্তির নমুনা নেওয়া হয়। ১৫ জুন ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব থেকে পরীক্ষায় তাঁর করোনা শনাক্ত হয়। তিনি বলেন, এরপর থেকে তাঁকে বাড়িতে রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিল।
ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রকিবুর রহমান খান বলেন, স্বাস্থ্যবিধি মেনে তাঁর শব দাহ করার উদ্যোগ নেওয়া হয়েছে।
ফরিদপুরে এ পর্যন্ত কোভিডে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১৭ জন। এর মধ্যে চারজন মুক্তিযোদ্ধা। সবচেয়ে বেশি মারা গেছেন ভাঙ্গা উপজেলায়। এ উপজেলায় দুজন মুক্তিযোদ্ধাসহ মোট নয়জন মারা যান। বোয়ালমারীতে একজন মুক্তিযোদ্ধাসহ দুজন, ফরিদপুর সদরে একজন মুক্তিযোদ্ধাসহ দুজন, সদরপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষকসহ দুজন, চরভদ্রাসনে একজন নরসুন্দর এবং আলফাডাঙ্গায় ৩৭ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যক্তি।