কমলগঞ্জে উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তির করোনা নেগেটিভ

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের ভানুবিল গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ওই দুজন হলেন ওয়াহিদ মিয়া (৬০) ও তাঁর প্রতিবেশী আলতা মিয়া (৬২)। গত বৃহস্পতি ও শুক্রবার কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তর ভানুবিল গ্রামে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দুজন মারা যান।

এ ছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ অবস্থায় চিকিৎসাসেবা নিতে এসে মারা গিয়েছিলেন একই গ্রামের রমুজ মিয়া (৫৭)। তাঁরও করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুক্রবার (১৯ জুন) মৃত ওই তিন ব্যক্তির নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। আজ সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁদের তিনজনের রিপোর্টের ফল আসে। তাতে দেখা যায়, তিনজনই করোনা নেগেটিভ।

আজ সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম মাহবুবুল আলম ভূঁইয়া। তিনি বলেন, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে দুই ব্যক্তির মৃত্যু ও একজন অসুস্থ হয়ে চিকিৎসা নিতে এসে মারা গেছেন শুনে উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাঁদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। আজ ল্যাব থেকে আসা রিপোর্টে জানা গেছে, তাঁদের কেউই করোনায় আক্রান্ত ছিলেন না।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরও জানান, কমলগঞ্জ উপজেলায় এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৩৯ জনের। এর মধ্যে ১৭ জন সুস্থ হয়েছেন।