চাঁদপুরে উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭

করোনাভাইরাস। প্রতীকী ছবি
করোনাভাইরাস। প্রতীকী ছবি

চাঁদপুরে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে নতুন করে তিনজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া জেলায় আজ মঙ্গলবার নতুন করে সাতজনের করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে একজন পুলিশ সদস্য ও একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ৬১৭। চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে চাঁদপুর সদরে দুজন ও হাজীগঞ্জে একজন মারা গেলে তাঁদের স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন করা হয়েছে। এর মধ্যে আজ সন্ধ্যায় মৃত চাঁদপুর পৌরসভার কর্মচারী আবদুল লতিফ হাওলাদার (৬৫) রয়েছেন। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আজ সন্ধ্যায় চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

গতকাল সোমবার রাত সাড়ে তিনটায় চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক কলোনির বাসিন্দা মো. আবু তাহের পাটোয়ারী (৭০) করোনার উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মারা যান। আজ বেলা ১১টায় স্বেচ্ছাসেবী সংগঠন কিউআরসির সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের নিজ গ্রামের কবরস্থানে দাফন করেন। এদিকে হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা মো. ফজলুল হক হাওলাদার (৯০) গতকাল রাত নয়টায় নিজ বাড়িতে মারা যান। আজ সকাল নয়টায় ইসলামী আন্দোলন হাজীগঞ্জ উপজেলা দল তাঁর লাশ দাফন সম্পন্ন করে।