বালিয়াডাঙ্গীতে ট্রাক-থ্রিহুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ট্রাক-থ্রিহুইলারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক শিশুসহ আহত হয়েছেন আরও দুজন। আজ মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে উপজেলার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী আঞ্চলিক সড়কের কাদশুকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ রাত পৌনে আটটার দিকে ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ডিজেলচালিত থ্রিহুইলারের (স্থানীয়ভাবে ‘পাগলু’ নামে পরিচিত) সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। আঘাতে থ্রিহুইলারটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। তাঁদের পরিচয় পাওয়া যায়নি। নিহত ব্যক্তিদের একজন পুরুষ ও অপরজন নারী।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা থ্রিহুইলারের চালক ও চার যাত্রীকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক বালিয়াডাঙ্গীর শুকানিপাড়া এলাকার সাদেকুল ইসলামকে (৪২) মৃত ঘোষণা করেন। ঘটনার পর দুর্ঘটনাকবলিত ট্রাক ও থ্রিহুইলারটি রাস্তার ওপর পড়ে থাকায় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালালে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

আহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন থ্রিহুইলারের চালক লালাপুর গ্রামের শহিদুল ইসলাম (৪৫) ও ছয় বছরের এক শিশু। তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিবুল ইসলাম প্রধান জানান, রাত পৌনে আটটার দিকে একটি ট্রাকের সঙ্গে থ্রিহুইলারের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হন। নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।