চুয়াডাঙ্গায় কোভিডে আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়াল

চুয়াডাঙ্গায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের জীবননগর শাখার আরও ছয় কর্মকর্তা-কর্মচারীসহ নতুন করে সাতজন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। বুধবার রাতে কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে এ তথ্য পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২০৩ জন।

বুধবার নতুন আক্রান্ত সাতজনই জীবননগর উপজেলার বাসিন্দা। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জুলিয়েট পারউইন জানান, ইসলামী ব্যাংকের নতুন করে যে ছয়জন কর্মকর্তা-কর্মচারী করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন, তাঁদের কারও উপসর্গ ছিল না। এর বাইরে একজন সাংবাদিকের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর করোনার উপসর্গ ছিল।

জুলিয়েট পারউইন বলেন, এর আগে ইসলামী ব্যাংক জীবননগর শাখার একজন কর্মচারী করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তখন পাঁচজন কর্মকর্তা-কর্মচারীও করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। যাঁদের মধ্যে চারজন বর্তমানে হোম আইসোলেশনে এবং একজন সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন।

এদিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের ফেসবুক পেজে বুধবার রাত নয়টার দিকে কোভিড-১৯–সংক্রান্ত জেলার সার্বিক ও উপজেলাভিত্তিক সর্বশেষ তথ্য দেওয়া হয়। সেখানে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়। জেলায় মোট ১ হাজার ৮৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত মোট আক্রান্তদের মধ্যে ১১০ জন সুস্থ হয়েছেন।