নারায়ণগঞ্জে করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২১

করোনাভাইরাস। ছবি: রয়টার্স
করোনাভাইরাস। ছবি: রয়টার্স

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে আরও ২১ জনের। এ নিয়ে জেলায় শনাক্ত হওয়া কোভিড রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৭৮৮ জনে। কোভিডে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১০৯ জনে। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়।

জেলার করোনাবিষয়ক ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রথম আলোকে জানান, আড়াইহাজার উপজেলায় করোনায় ৭৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ২১ জন। এ পর্যন্ত সংক্রমিত ৪ হাজার ৭৮৮ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৪৭১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সিটি এলাকায় করোনায় মৃত্যু হয়েছে ৫৯ জনের। নগরে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৬৪৪ জনের। সুস্থ হয়েছেন ৯৬৫ জন। সদর উপজেলায় কোভিডে সংক্রমিত হয়ে মারা গেছেন ২২ জন। এখানে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ১৩৪ জনের। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৫৯ জন। বন্দর উপজেলায় সংক্রমিত হয়েছেন ১৬৫ জন। তাঁদের মধ্যে ৬৬ জন সুস্থ হয়েছেন, মারা গেছেন ৩ জন। আড়াইহাজারে করোনায় মৃত্যু হয়েছে ৪ জনের। এখানে মোট শনাক্ত ৪৬০ জনের মধ্যে ৩১৫ জন সুস্থ হয়েছেন। সোনারগাঁয়ে করোনায় মৃত্যু হয়েছে ১৩ জনের। সংক্রমিত ৪১৮ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১৭৪ জন।