সাতক্ষীরায় ইজিবাইকচালকের লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

সাতক্ষীরার দেবহাটা থেকে পুলিশ এক ইজিবাইক (তিন চাকার যানবাহন) চালকের লাশ উদ্ধার করেছে। আজ শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে পুলিশ গলায় দড়ি বাঁধা অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে । এ সময় তাঁর ইজিবাইকটি পাওয়া যায়নি। পুলিশের ধারণা, চালককে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে ছিনতাইকারীরা তাঁর ইজিবাইকটি নিয়ে গেছে।

নিহত চালকের নাম মনিরুল ইসলাম (৩২)। তিনি দেবহাটা উপজেলার শিমুলবাড়িয়া গ্রামের বাসিন্দা।

নিহত চালকের স্ত্রী রাবেয়া খাতুন জানান, তাঁর স্বামী মনিরুল ইসলাম নিজস্ব ইজিবাইক চালাতেন। প্রতিদিন মনিরুল সকাল সকাল ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যার দিকে বাড়ি ফিরতেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি না ফেরায় রাত ১০টার দিকে তিনি স্বামীর মোবাইল ফোনে ফোন করেন। তখন স্বামী মনিরুল জানান গাজীরহাট থেকে যাত্রী নিয়ে তিনি থানায় যাচ্ছেন। ফিরতে দুই ঘণ্টা দেরি হবে।

রাবেয়া খাতুন আরও জানান, রাত ১২টার পরও বাড়ি না ফিরায় তিনি আবার মনিরুলের মোবাইল ফোনে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। আজ সকাল ছয়টার দিকে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন, মনিরুলের মরদেহ উপজেলার সখিপুর-দেবহাটা সড়কের কামটায় একটি চালকলের পাশে পড়ে রয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আজ সকাল সাড়ে ছয়টার দিকে গলায় রশি প্যাঁচানো অবস্থায় উপজেলার কামটার একটি চালকলের পাশ থেকে মনিরুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। তাঁর সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে ছিনতাইকারীচক্র তাঁর ইজিবাইকটি নিয়ে গেছে। স্বজনেরা মামলা করবেন বলে তিনি জানান।