রাজশাহীতে কোভিডে তরুণের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজশাহীতে কোভিডে আক্রান্ত হয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ছাড়া করোনাভাইরাসের উপসর্গ জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন দুজন নারী ও পুরুষ। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মারা যাওয়া তরুণের নাম হারুন-অর-রশিদ (২৫)। তাঁর বাড়ি নওগাঁ। রাজশাহীর সংক্রামক ব্যাধি (আইডি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে তাঁর মৃত্যু হয়।

উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, হারুন রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছিল। করোনাভাইরাসের সংক্রমণ পজিটিভ আসার পর তাঁকে রাজশাহী সংক্রামক ব্যাধি হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই আজ তাঁর মৃত্যু হয়েছে।

সাইফুল ফেরদৌস আরও জানান, আজ সকালে রাজশাহী নগরের পাঠানপাড়া এলাকার বুলবুলি বেগম (৬০) এবং কুমারপাড়া এলাকার আইনজীবী কৃষ্ণ কমল দত্ত (৮৫) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন। বুলবুলি বেগম রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। করোনাভাইরাসের সংক্রমণ পরীক্ষার জন্য বুলবুলি বেগমের মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। আর কৃষ্ণ কমল দত্ত নিজ বাড়িতে মারা গেছেন। তাঁর নমুনা সংগ্রহ করা হয়নি। স্বাস্থ্যবিধি অনুসরণ করে কোয়ান্টাম ফাউন্ডেশন তাঁর দাহ সম্পন্ন করেছে।