করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

সুনামগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ জ্বর–শ্বাসকষ্ট নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে সিলেটে করোনা রোগের চিকিৎসাকেন্দ্র শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে গৌতম চন্দ (৫০) নামের ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।
গৌতম চন্দ সুনামগঞ্জ পৌর শহরের মুক্তারপাড়া এলাকার গণেশ চন্দের ছেলে।
গৌতম চন্দের চাচাতো ভাই মুহিত লাল চন্দ জানান, তাঁর ভাইয়ের ডায়াবেটিসের সমস্যা ছিল। গত শুক্রবার সকালে তাঁর জ্বরসহ শারীরিক সমস্যা দেখা দেওয়ায় তাঁকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। কিন্তু করোনাভাইরাসের উপসর্গ থাকায় সেখান থেকে তাঁকে পাঠিয়ে দেওয়া হয় সিলেটে। পরে বিকেলে ভাইকে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।
মুহিত লাল আরও জানান, হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর গৌতম চন্দ কিছুটা সুস্থ হয়ে ওঠেন। রোববার সকালে হঠাৎ করেই তাঁর অবস্থার অবনতি হয়। পরে আজ বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান। করোনাভাইরাস পরীক্ষার জন্য গৌতম চন্দের নমুনা নেওয়া হয়েছে। তিনি জানান, ভাইয়ের মৃত্যুর বিষয়টি সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতকে অবহিত করেছেন।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, ‘গৌতম চন্দের করোনাভাইরাসের উপসর্গ থাকায় প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনেই তাঁর শেষকৃত্য সম্পন্ন করার জন্য পরিবারকে পরামর্শ দিয়েছি।’