বগুড়ায় কোভিডে আক্রান্ত শিক্ষকের মৃত্যু

করোনাভাইরাস। ছবি: রয়টার্স
করোনাভাইরাস। ছবি: রয়টার্স

বগুড়ায় কোভিড-১৯–এ (করোনাভাইরাস) আক্রান্ত হয়ে প্রাথমিক বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার ভোররাত সোয়া চারটার দিকে তাঁর মৃত্যু হয়।

মৃত শিক্ষকের নাম গোলাম রব্বানী (৫৭)। বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা এলাকার বাসিন্দা গোলাম রব্বানী একই উপজেলার বুড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং নন্দীগ্রাম উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ছিলেন বলে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জুলফিকার আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের মুখপাত্র ও সহকারী নির্বাহী কর্মকর্তা (এইও) আবদুর রহিম কোভিডে একজন শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, কোভিডের উপসর্গ নিয়ে ২৪ জুন বেলা ১২টার দিকে গোলাম রব্বানী টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ওই দিনই কোভিড পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়।

টিএমএসএস আরটি-পিসি আর ল্যাবরেটরি থেকে ২৫ জুন আসা নমুনা পরীক্ষার প্রতিবেদনে তিনি কোভিড পজিটিভ শনাক্ত হন। তাঁর অবস্থার অবনতি ঘটলে আজ ভোররাত ৪টা ১০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় তাঁর লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে।