বগুড়ায় করোনায় দুজনের মৃত্যু

বগুড়ায় কোভিডে আক্রান্ত হয়ে অবসরপ্রাপ্ত একজন আনসার কর্মকর্তা ও একজন ব্যবসায়ী মারা গেছেন। গতকাল শনিবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাঁদের মৃত্যু হয়। 

রাত সোয়া ১২টার দিকে মারা যান আবুল কালাম আজাদ (৫৫)। তিনি অবসরপ্রাপ্ত আনসার কমান্ডার। তাঁর বাড়ি বগুড়া সদরের শাখারিয়া বনমালীপাড়ায়।

হাসপাতাল সূত্র জানায়, বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের আরটিপিসিআর ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষার প্রতিবেদনে গতকাল কোভিড-১৯ পজিটিভ হন আবুল কালাম আজাদ। তিনি গতকালই হাসপাতালে ভর্তি হন। মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় তাঁর লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

এ ছাড়া গতকাল রাত সাড়ে সাতটার দিকে একই হাসপাতালে করোনায় সংক্রমিত হয়ে মারা যান মো. হানিফ (৭৭)। তিনি বগুড়া শহরের পশ্চিম ঠনঠনিয়া এলাকার বাসিন্দা। পেশায় ছিলেন মুদি দোকানি।

হাসপাতাল প্রশাসন সূত্র জানায়, বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে ৮ জুলাই কোভিড-১৯ পজিটিভ হন বৃদ্ধ হানিফ। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় তাঁর লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।