পবিপ্রবি উপাচার্যকে হেলিকপ্টারে ঢাকা আনা হয়েছে

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য মো. হারুনর রশিদ।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য মো. হারুনর রশিদ।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য মো. হারুনর রশিদ (৬৭) অসুস্থ হয়ে যাওয়ায় তাঁকে হেলিকপ্টারে করে আজ মঙ্গলবার সকালে ঢাকায় নেওয়া হয়েছে। বেশ কয়েক দিন ধরে তিনি জ্বর-কাশিতে ভুগছেন। আজ বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে উপাচার্য ও তাঁর স্ত্রী কনিকা মাহফুজকে ঢাকায় নেওয়া হয়েছে।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার উপপরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ কামরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, উপাচার্য ও তাঁর স্ত্রী এক সপ্তাহ ধরে অসুস্থ। জ্বর-কাশি রয়েছে। গতকাল সোমবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁদের দুজনের করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষার নমুনা দেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন এখনো পাওয়া যায়নি।

মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, ‘জ্বর কমলেও স্যারের কাশি বেড়ে যাওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার সিদ্ধান্ত হয়। আজ সকাল ১০টা ৫ মিনিটে পটুয়াখালী পুরোনো বিমানবন্দরে বিমানবাহিনীর একটি হেলিকপ্টার অবতরণ করে। পরে উপাচার্য ও তাঁর সহধর্মিণীকে নিয়ে হেলিকপ্টারটি সকাল ১০টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।’ অসুস্থ দুজনকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দেওয়া হবে বলে তিনি জানান।