সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত

সড়ক দুর্ঘটনায় নিহত সাতক্ষীরা শহরের আদি ফকির মিষ্টান্ন ভান্ডারের স্বত্বাধিকারী মইনুল ইসলাম (২৭)।
সড়ক দুর্ঘটনায় নিহত সাতক্ষীরা শহরের আদি ফকির মিষ্টান্ন ভান্ডারের স্বত্বাধিকারী মইনুল ইসলাম (২৭)।

সাতক্ষীরা শহরের মুন্সিপাড়ায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। পরে ট্রাকটিকে জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

নিহত ব্যক্তির নাম মইনুল ইসলাম (২৭)। তিনি শহরের মুন্সিপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে ও শহরের পাওয়ার হাউসসংলগ্ন কাজল সরণির আদি ফকির মিষ্টান্ন ভান্ডারের স্বত্বাধিকারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিষ্টি ব্যবসায়ী মইনুল ইসলাম প্রতিদিনের মতো সকালে মোটরসাইকেলে তাঁর মুন্সিপাড়ার বাড়ি থেকে বের হয়ে মিষ্টান্ন ভান্ডারে যাচ্ছিলেন। পথে সাতক্ষীরা-আশাশুনি সড়কের মুন্সিপাড়ার এসএস ভিলার সামনে পৌঁছালে আশাশুনি উপজেলাগামী একটি পণ্যবাহী ট্রাক তাঁর মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ধারে ছিটকে পড়েন। এ সময় ট্রাকটি তাঁর ডান হাতের ওপর দিয়ে চলে যায়। এতে তাঁর ডান হাত ভেঙে চূর্ণবিচূর্ণসহ তাঁর মুখ ও বুকের অধিকাংশ স্থানে ক্ষতের সৃষ্টি হয়। স্থানীয় লোকজন তাঁকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথে চুকনগর এলাকায় তিনি মারা যান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রাকটি জব্দ করা গেলেও ট্রাকের চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা সম্ভব হয়নি।