কারিগরি অনলাইন কুইজ প্রতিযোগিতার ফল প্রকাশ

বিশ্ব যুব দক্ষতা দিবস ২০২০ উপলক্ষে স্কিলস-২১ প্রকল্পের উদ্যোগে সারা দেশের কারিগরি স্কুল ও কলেজ, কারিগরি সেন্টার, পলিটেকনিক ইনস্টিটিউট এবং অন্যান্য অধিভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য গ্রাফিক ডিজাইন ও ইলেকট্রিক্যাল ইনস্টলেশন ও মেনটেন্যান্স বিষয়ে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ৩ হাজার ১০৬ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

১২ জুলাই অনুষ্ঠিত চূড়ান্ত পর্ব থেকে দুই ক্যাটাগরিতে ১০ জন করে ২০ জন শিক্ষার্থী বিজয়ী হয়েছেন। পুরস্কার হিসেবে দুই ক্যাটাগরির শীর্ষ ছয় শিক্ষার্থীর জন্য শিক্ষানবিশের ব্যবস্থা এবং সব বিজয়ীর জন্য রয়েছে পুরস্কার।

বিজয়ীরা হলেন
ইলেকট্রিক্যাল ইনস্টলেশন ও মেইনটেন্যান্স ক্যাটাগরির বিজয়ীরা হলেন রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের মো. তারিকুল ইসলাম (৩০১৮৮৯), ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের মো. ওয়াসিম শেখ (৩০২২৬৯), কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের মামুন মিয়া (৩০০৫৭২), ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের হোসাইন মো. আল মোত্তাকিম (৩০২১৭০), কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের রোকেয়া খাতুন (৩০০৬৪৬), ন্যাশনাল ইনস্টিটিউট অব টেকনোলজির শাহিনূর ইসলাম (৩০১৯২৫), বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের মো. নাজমুল (৩০১০৯৫), খুলনা মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের কবিতা ববি (৩০১৯৭৯), ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি, বাগেরহাটের মো. সিরাজুল ইসলাম (৩০০২৯৮), সিলেট টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দীপ্ত দেব (৩০১৮৮৫)।

গ্রফিক ডিজাইন ক্যাটাগরির বিজয়ীরা হলেন খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটের অভিষেক গোলদার (৩০০৩৩০), উত্তরবঙ্গ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, গাইবান্ধার সৌরভ চন্দ্র সরকার (৩০০২১৪), সিটি পলিটেকনিক ইনস্টিটিউটের মো. হাসান আহমেদ (৩০১৮৮০), উত্তরবঙ্গ ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, গাইবান্ধার সাখওয়াত হোসাইন (৩০০২৬০), ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের নুসরাত জাহান (৩০২১৭২), সিলেট টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সাববির আহমেদ (৩০১১১৬), বাংলাদেশ কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের ফাইরুজ নওশিন (৩০১৮১৪), ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের কাজী আমেনা খাতুন (৩০২১১৯), জয়পুরহাট গভ. গালর্স হাইস্কুলের ফাইমিদা তাবাসসুম (৩০২৫৯৫), গভ. গ্রাফিকস আর্ট ইনস্টিটিউটের তানভিন খান (৩০২৯৮৮)।

এ ছাড়া ফলাফল পাওয়া যাবে এই ঠিকানায়—http://ilo.onlinequiz.io/