জ্বর ও শ্বাসকষ্টে রাউজানে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক এক সদস্য। তাঁর নাম করিম বক্স। বয়স হয়েছিল ৭০ বছর। আজ বৃহস্পতিবার ভোর পাঁচটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

করিম বক্স ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি প্যানেল মেয়র মুহাম্মদ বাবুল মিয়া।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, করিম বক্স ৩ নম্বর ওয়ার্ডের তিনবারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। দীর্ঘ ১৭ বছর সুনামের সঙ্গে জনপ্রতিনিধিত্ব করেছেন।

তাঁর বড় ছেলে মাসুদ পারভেজ প্রথম আলোকে বলেন, তাঁর বাবা দুই সপ্তাহ আগে জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তখন করোনাভাইরাস পরীক্ষা করা হলে ফলাফল নেগেটিভ আসে। এরপর সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন তিনি। গত মঙ্গলবার তাঁর আবারও শ্বাসকষ্ট বেড়ে গেলে ফের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর পাঁচটায় তিনি মারা যান। একই দিন নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এস এম হাফিজুর রহমান বলেন, বাদ জোহর সামমাহালদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। এরপর স্থানীয় মসজিদসংলগ্ন কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।