চুয়াডাঙ্গায় কোভিডের উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

করোনাভাইরাস। ছবি: রয়টার্স
করোনাভাইরাস। ছবি: রয়টার্স

বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আসাদুল হোসেন জোয়ার্দ্দার ওরফে লেমন (৬৫) কোভিডের উপসর্গ নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার রাতে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা থেকে ঢাকায় নেওয়ার পথে রাজবাড়ি জেলার গোয়ালন্দ এলাকায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আসাদুল হোসেনের মৃতদেহ রাতেই চুয়াডাঙ্গা শহরের ফেরিঘাট সড়কের বাড়িতে আনা হয় এবং স্বাস্থ্যবিধি মেনে আজ শুক্রবার সকাল ১০ টায় স্থানীয় ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা ও পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শামীম কবির প্রথম আলোকে জানান, বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে আসাদুল হোসেন কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনা ওয়ার্ডে রেখে চিকিৎসা শুরুর পর অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাঁকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় চুয়াডাঙ্গা থেকে আসাদুল হোসেনকে অ্যাম্বুলেন্সে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা করা হয়। রাত ১২টার দিকে অ্যাম্বুলেন্স গোয়ালন্দ পৌঁছালে তিনি মারা যান। রাতেই লাশ চুয়াডাঙ্গায় আনা হয়।