করোনায় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

বাংলাদেশ সমবায় ব্যাংকের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আফজাল হোসেন চৌধুরী নিছার
বাংলাদেশ সমবায় ব্যাংকের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আফজাল হোসেন চৌধুরী নিছার

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে বাংলাদেশ সমবায় ব্যাংকের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আফজাল হোসেন চৌধুরী নিছারের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আফজাল হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক ছিলেন। তিনি সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের বাসিন্দা ছিলেন। তবে পরিবার নিয়ে তিনি জেলা শহরের বণিকপাড়ায় থাকতেন। তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তাঁর তিন মেয়ে ও তিন ছেলে রয়েছে।

নিহতের চতুর্থ সন্তান ও বড় ছেলে তানভীর চৌধুরী আজ রাত পৌনে নয়টার দিকে প্রথম আলোকে বলেন, ২ জুলাই তাঁর বাবার করোনার নমুনা পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ আসে। পরে ৭ জুলাই আবার পরীক্ষায় রিপোর্ট ‘পজিটিভ’ আসে। তাঁর বাবা ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তানভীর তাঁর বাবার মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রথম আলোকে বলেন, ‘করোনায় আক্রান্ত হয়ে আফজাল হোসেন চৌধুরী নিছার মারা গেছেন। তিনি দলের একজন নিবেদিত নেতা ছিলেন। আমরা তাঁর শূন্যতা কখনোই পূরণ করতে পারব না।’