'ডানা মেলো'র ভার্চ্যুয়াল কনসার্টে গাইবে 'জলের গান'

করোনার কারণে লকডাউন। এরই মধ্যে ঘূর্ণিঝড় আম্পান আর বন্যার তাণ্ডব। সব মিলিয়ে অনেক পরিবার ক্ষতিগ্রস্ত। এসব পরিবারের সহায়তায় তহবিল গঠন করতে শিক্ষার্থীদের সংগঠন 'ডানা মেলো' আগামী ২৫ জুলাই ভার্চুয়াল কনসার্টের আয়োজন করেছে। কনসার্টের নাম দেওয়া হয়েছে 'বেঁচে থাকার গান।' এতে গান গাইবে খ্যাতনামা ব্যান্ড 'জলের গান।'

২৫শে জুলাই শনিবার বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত ৮টা পর্যন্ত এই কনসার্ট চলবে।

ডানা মেলোর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কনসার্টটি উপভোগ করতে হলে প্রথমে ০১৮৫৬৫৭৭১৭৭ এই নম্বরটিতে ২০০ টাকা বিকাশ করে দিতে হবে, এবং যে নম্বর থেকে বিকাশ করা হয়েছে তা মনে করে রাখতে হবে । তারপর https://us02web.zoom.us/meeting/register/tZ0tc--rqDotGdVzWdkzjeO6pBTVH-3r1pEE এই লিংকটিতে গিয়ে নাম, ফোন নম্বর, ইমেইল এবং যে নম্বর থেকে বিকাশ করা হয়েছে তা বলতে হবে। যাদের টাকা পাওয়া যাবে তাদের ইমেইল এ কনসার্ট এ প্রবেশের zoom লিংক পাঠিয়ে দেওয়া হবে। এই লিংকটি সবার জন্য ভিন্ন। তাই যারা ২০০ টাকা দেবেন তারাই এই লিংকটি পাবেন।

দেশের বাইরে যারা আছে তাদের জন্যও gofundme করার ব্যবস্থা আছে। সে ক্ষেত্রে ৫ ডলার দিতে হবে। আগ্রহীরা facebook.com/danamelo.bd/ এই লিংকে ঢুকে দেখতে পারেন।

ডানা মেলোর পক্ষ থেকে জানানো হয়, যত টাকা উঠবে তার পুরাটাই যাবে প্রথম আলো ট্রাস্ট ত্রাণ তহবিলে। যেখান থেকে অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা করা হবে।

'বেঁচে থাকার গান' কনসার্টে প্রধান অতিথি থাকবেন প্রথম আলোর সহযোগী সম্পাদক, সাহিত্যিক আনিসুল হক।