গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল দুজনের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় রডবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। আজ সোমবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ থেকে রডবোঝাই একটি বড় ট্রাক পাবনার রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক কেন্দ্রের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে সাতটার দিকে খালকুলা এলাকায় একটি নছিমনকে পাশ দিতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালকের সহকারীসহ দুজন নিহত হন।

নিহত ব্যক্তিরা হলেন ট্রাকচালকের সহকারী শাহজাদপুর উপজেলার তালগাছী এলাকার মানিক মিয়া (৩৫) ও তাড়াশের কালুপাড়া গ্রামের ময়নাল হোসেন (৩২)। খবর পেয়ে তাড়াশ উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। আহত ব্যক্তিদের সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দুটি পরিবারের সদস্যদের কাছে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।