নিখোঁজের দুই দিন পর পুকুরে মিলল ব্যবসায়ীর লাশ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

জয়পুরহাট শহরে নিখোঁজ হওয়ার দুই দিন পর এক হোটেল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে জেলা শহরের গুলশান মোড় এলাকার একটি পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। ওই ব্যবসায়ীর নাম শহিদুল ইসলাম (৫২)। তিনি গুলশান মোড় এলাকার কাবাজ উদ্দিন মণ্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, শহিদুল ইসলামের জয়পুরহাট শহরের মাছুয়া বাজারে হোটেল রয়েছে। তিনি ২১ জুলাই রাতে হোটেল বন্ধ করে বাড়ির উদ্দেশে রওনা দেন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। ওই রাতে ও পরদিন পরিবারের লোকজন ও স্বজনেরা অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। বৃহস্পতিবার সকালে তাঁর বাড়ির পাশের একটি পুকুরে তাঁর লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন সদর থানায় খবর পাঠান। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান প্রথম আলোকে বলেন, হোটেল ব্যবসায়ী শহিদুল ইসলাম অসুস্থ ছিলেন। বাড়িতে ফেরার পথে পুকুরের পানিতে পড়ে তিনি আর উঠতে পারেননি বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে।