সাতক্ষীরায় করোনায় আরও একজনের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে আরও একজন মারা গেছেন। আজ বুধবার বেলা সাড়ে তিনটার দিকে তিনি মারা গেছেন। ওই ব্যক্তির নাম আফসার উদ্দিন। তাঁর বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ মানস কুমার মণ্ডল আজ করোনায় ওই ব্যক্তির মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মানস কুমার মণ্ডল বলেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ১৪ জুলাই মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন আফসার উদ্দিন (৬২)। ১৬ জুলাই তিনি করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন কি না, তা পরীক্ষার জন্য তাঁর নমুনা নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২০ জুলাই ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনের ফলাফলে তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। আজ বেলা সাড়ে তিনটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত সরকার বলেন, আফসার উদ্দিনের লাশ তাঁর স্বজনদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশ দেওয়া হয়েছে ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ পর্যন্ত সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ৫৫ জন মারা গেলেন। এ ছাড়া কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন।