করোনায় কিশোরগঞ্জের আরও দুজনের মৃত্যু

কোভিড–১৯ রোগে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জ জেলার আরও দুই ব্যক্তি মারা গেছেন। বুধবার ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান। এ নিয়ে জেলায় মোট মারা গেছেন ৩৬ জন। জেলায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় কোভিড-১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ১ হাজার ৯৯৫। বুধবার রাতে এসব তথ্য জানিয়েছেন সিভিল সার্জন মো. মুজিবুর রহমান।

মারা যাওয়া দুই রোগীর মধ্যে একজন পুরুষ ও অপরজন নারী। এর মধ্যে পুরুষ রোগীর বাড়ি হোসেনপুর উপজেলায়। তাঁর বয়স ৪৩ বছর। তিনি ঢাকার একটি হাসপাতালে বুধবার মারা যান। কোভিড–১৯ রোগে মারা যাওয়া নারীর বয়স ৬৫ বছর। বুধবার তিনিও ঢাকার একটি হাসপাতালে মারা যান।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, নতুন করোনা শনাক্ত হওয়া ২৩ জনের মধ্যে ১৪ জনই কিশোরগঞ্জ সদর উপজেলার। বাকি ৯ জনের মধ্যে করিমগঞ্জ উপজেলার ২ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ৫ জন এবং কটিয়াদী উপজেলার ২ জন।

সিভিল সার্জন মুজিবুর রহমান জানান, জেলায় আক্রান্ত ১ হাজার ৯৯৫ জনের মধ্যে ১ হাজার ৭৪৫ জন সুস্থ হয়েছেন এবং ৩৬ জন মারা গেছেন। করোনাভাইরাসে সংক্রমিত বাকি ২১৪ জনের মধ্যে ২৪ জন হাসপাতালে এবং ১৯০ জন বাড়িতে হোম আইসোলেশনে আছেন।