সরাইলে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিপরীতমুখী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুজন চালকই নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল দুটির দুই আরোহী। উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে শনিবার বিকেল পৌনে দিকে চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন শরীফ আহমেদ (২৫) ও সাইম মিয়া (১৬)। শরীফ আহমেদ ঘটনাস্থলেই নিহত হন। আর সাইম মিয়াকে প্রথমে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকায় নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে ওঠানো হচ্ছিল। এ অবস্থায় হাসপাতালের প্রধান ফটকের সামনে বিকেল পাঁচটার দিকে সে মারা যায়। দুর্ঘটনায় আহত দুজন হলেন ইমরান মিয়া (২৬) ও কনক মিয়া (৩৫)। তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শরীফ আহমেদ নরসিংদীর শিবপুর উপজেলার গাশিরদিয়া গ্রামের আবদুর রউফ মিয়ার ছেলে। তিনি নরসিংদী ল কলেজের এলএলবির শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। আর সাইম মিয়া ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক ইউনিয়নের নয়নপুর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, সাইম মিয়া এক আরোহী নিয়ে মোটরসাইকেলে কসবা থেকে বিজয়নগরের দিকে যাচ্ছিলেন। অন্যদিকে এক আরোহী নিয়ে মোটরসাইকেলে বিপরীত দিক থেকে আসছিলেন শরীফ আহমেদ। বিকেল পৌনে চারটার দিকে মহাসড়কের বৈশামুড়া এলাকায় এলে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম মনিরুজ্জামান প্রথম আলোকে বলেন, শরীফ আহমেদের লাশ থানায় রাখা হয়েছে। আর সাইম মিয়ার লাশ পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।