প্রয়াত নেতা-কর্মীর পরিবারের জন্য জনপ্রতিনিধির ঈদ উপহার

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী প্রয়াত ছাত্রলীগ নেতা-কর্মীদের পরিবারের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মো. সালাউদ্দিন সরকার, গৌরীপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্মী প্রয়াত মো. মামুন মিয়া ও কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য প্রয়াত মো. ফারুক মিয়ার পরিবারের সদস্যদের জন্য এই উপহার পাঠানো হয়।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে এসব উপহারসামগ্রী গতকাল শনিবার ঈদের দিন সকালে পৌঁছে দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মো. শাহিন আহমেদ, নাইমুর রহমান রাব্বি ও সানী হাসান।

এর মধ্যে ছাত্রলীগ কর্মী মামুন গত মাসে হত্যার শিকার হন। তাঁর বাড়ি গৌরীপুর ইউনিয়নের পশ্চিম হুগুলিয়া গ্রামে। ঈদ উপহার পেয়ে পরিবারের সদস্যরা বলেন, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তাঁদের জীবন থেকে ঈদের আনন্দ ম্লান হয়ে গিয়েছিল। কিন্তু উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলীর সহযোগিতায় ঈদের আনন্দ তাঁরা আবার ফিরে পেয়েছেন।

ছাত্রলীগ নেতা সালাউদ্দিন অসুস্থ হয়ে মারা যান বছর দুই আগে। তাঁর বাড়ি গৌরীপুর ইউনিয়নের ভুলিরপাড় গ্রামে। আজ ঈদের দিন তাঁর পরিবারের সদস্যরা উপজেলা পরিষদের চেয়ারম্যানের প্রতিনিধিদের দেখে কান্নায় ভেঙে পড়েন। ছেলের স্মৃতিচারণা করে সালাউদ্দিনের বাবা শাহজালাল সরকার বলেন, ‘আগে ঈদ এলে আমার ছেলে সালাউদ্দিন মোহাম্মদ আলীর সঙ্গে দেখা করার জন্য ছুটে যেতেন। আজ সালাউদ্দিন নেই, তারপরও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আমার ছেলের খোঁজখবর নিচ্ছেন। এর চেয়ে বড় পাওয়া আর কী হতে পারে?’