জাফলংয়ে নিখোঁজ পর্যটকের লাশ দুই দিন পর উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

সিলেটের পর্যটনকেন্দ্র জাফলংয়ের পিয়াইন নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া পর্যটকের মরদেহ দুই দিন পর উদ্ধার করা হয়েছে। তাঁর নাম মো. জুবায়ের আহমেদ (২২)। তিনি ময়মনসিংহের গফরগাঁও লাম কাইন এলাকার জজ মিয়ার ছেলে। আজ বৃহস্প‌তিবার সকাল সাড়ে ছয়টার দিকে জাফলংয়ের নয়াব‌স্তি পিয়াইন নদ থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ট‌্যু‌রিস্ট পু‌লিশ জাফলং সাবজোনের সদস‌্যরা।

এর আগে ঈদুল আজহা উপলক্ষে গত মঙ্গলবার বিকেলে বন্ধুদের সঙ্গে জাফলংয়ে বেড়াতে গিয়ে গোসল করতে নেমে নিখোঁজ হন জুবায়ের আহমদ।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ট‌্যুরিস্ট পু‌লিশ জাফলং সাবজোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রতন শেখ। ‌তিনি বলেন, গত মঙ্গলবার থেকে ট‌্যু‌রিস্ট পু‌লিশ, থানার পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবু‌রি দল ও স্থানীয় বা‌সিন্দাদের সহযো‌গিতায় নিখোঁজ পর্যটক জুবায়ের আহমদের সন্ধান চালানো হ‌চ্ছিল। আজ সকালে স্থানীয়দের মাধ‌্যমে খবর পাওয়া যায় পিয়াইন নদের নয়াব‌স্তি এলাকায় এক ব‌্যক্তির মরদেহ ভেসে উঠেছে। এরপরই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। থানা–পু‌লিশের সহায়তায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ প‌রিবারের সদস‌্যদের কাছে হস্তান্তর করা হবে।