গাজীপুরে বিলে ডোঙ্গা নৌকা ডুবে দুজনের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বেতুয়া এলাকায় বিলের পানিতে তাল গাছের তৈরি ডোঙ্গা ডুবে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় বেতুয়া এলাকার জাঙ্গাল বিলে এ ঘটনা ঘটে।

এই দুজন হলেন গাজীপুরের কালীগঞ্জের বেতুয়া এলাকার নাজমুল হকের মেয়ে মারিয়া আক্তার (৮) এবং উত্তরগাঁও এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে মো. ওয়ালিউল্লাহ (২৯)। ওয়ালিউল্লাহ সম্পর্কে মারিয়ার ফুফা।


এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উত্তরগাঁও এলাকা থেকে মারিয়াকে নিয়ে ওয়ালিউল্লাহ মারিয়াদের বাসায় যাচ্ছিলেন। পথে তাঁরা তাল গাছের তৈরি ডোঙ্গা নৌকা দিয়ে বিল পার হচ্ছিলেন। বিলের মাঝখানে গিয়ে ডোঙ্গা নৌকাটি ডুবে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক মারিয়া ও ওয়ালিউল্লাহকে মৃত ঘোষণা করেন। নিহত মারিয়া বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী। ওয়ালিউল্লাহ বিদেশফেরত ছিলেন।


কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সঞ্জয় দত্ত বলেন, ওই দুজনকে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।


কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মোয়াজ্জেম হোসেন বলেন, ওই দুজনের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।