স্ত্রীকে হত্যার চেষ্টা, স্বামী আটক

বাড়ির ভেতর কবর খুঁড়ে প্রস্তুত রেখে গৃহবধূকে তাঁর স্বামী হত্যার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। হাত, পা ও মুখে কাপড় বেঁধে হত্যার চেষ্টার সময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা টের পান। পরে তাঁরা এসে ওই গৃহবধূকে উদ্ধার করেন এবং তাঁর স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেন। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের পাইকপাড়া গ্রামে।

ওই গৃহবধূর নাম ফাল্গুনী খাতুন। আর এ ঘটনায় অভিযুক্ত স্বামী হলেন নাইম হোসেন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, পাইকপাড়া গ্রামের সিরাজ প্রামাণিকের ছেলে নাইম হোসেনের সঙ্গে একই উপজেলার বশিপুর গ্রামের ফাল্গুনী খাতুনের প্রায় সাত বছর আগে বিয়ে হয়। তাঁদের দাম্পত্য জীবনে চার বছরের এক সন্তান আছে। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কলহ চলছিল। গত মঙ্গলবার রাতেও তাঁদের মধ্যে বিবাদ হয়। এর জের ধরে বুধবার সন্ধ্যায় নাইম হোসেন বাড়ির ভেতর কবর খুঁড়ে প্রস্তুত রেখে তাঁর স্ত্রী ফাল্গুনী খাতুনের হাত, পা ও মুখ কাপড় দিয়ে বেঁধে বেধড়ক মারপিট শুরু করেন। এ সময় ফাল্গুনীর চিৎকারে প্রতিবেশীরা টের পেয়ে ঘরের জানালা ভেঙে তাঁকে উদ্ধার করেন। এরপর গ্রামবাসী নাইমকে আটক করে রেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ নাইমকে আটক করে থানায় নিয়ে আসে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, নাইমকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।