সিলেট মহানগর পুলিশ কমিশনারের করোনা শনাক্ত

  • সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার করোনা

  • বিভাগে নতুন করে করোনার সংক্রমণ ৯১ জনের

  • বিভাগে কোভিড–১৯ রোগীর সংখ্যা ৯ হাজার ৪৬০ জন

সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল সোমবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ আসে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মহানগর পুলিশ কমিশনারের করোনা পজিটিভ ফল এসেছে। তবে তাঁর শরীরিক কোনো সমস্যা নেই। তিনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন।

এদিকে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান বলেন, সিলেট বিভাগে নতুন করে করোনার সংক্রমণ হয়েছে ৯১ জনের। এর মধ্যে সিলেট জেলায় ২৮ জন, সুনামগঞ্জ জেলায় ৫৫ জন ও হবিগঞ্জ জেলায় ৮ জন আছেন। এ নিয়ে বিভাগে কোভিড–১৯ রোগীর সংখ্যা ৯ হাজার ৪৬০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৩৩ জন, সুনামগঞ্জ জেলায় এক হাজার ৮০৫ জন, হবিগঞ্জ জেলায় এক হাজার ৩৮০ জন ও মৌলভীবাজার জেলায় এক হাজার ২৪২ জন আছেন।

বিভাগের মধ্যে সুস্থ হয়েছেন সিলেট জেলায় এক হাজার ৬০৩ জন, সুনামগঞ্জে এক হাজার ৩৯১ জন, হবিগঞ্জে ৯১২ জন ও মৌলভীবাজারে ৭৫৪ জন। বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭০ জন। এর মধ্যে সিলেট জেলায় ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন ও মৌলভীবাজারে ১৮ জন।