default-image

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ও আইনজীবীদের অন্যতম শীর্ষ সংগঠন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতাদের মধ্যে মতবিনিময় হয়েছে। এতে সমিতির লাইব্রেরি আরও সমৃদ্ধ করতে এক্সক্লুসিভ বিজনেস ল রেফারেন্স কর্নার স্থাপনসহ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

রাজধানীর মতিঝিলে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ভবনের সম্মেলনকক্ষে শনিবার দুপুরে ওই মতবিনিময় সভা হয়।

সভায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন এবং এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমসহ দুই সংগঠনের নেতারা অংশ নেন।

বিজ্ঞাপন

পরে সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন প্রথম আলোকে বলেন, সমিতির লাইব্রেরি আরও সমৃদ্ধ করতে একটি বিজনেস রেফারেন্স কর্নার স্থাপন এবং দুই সংগঠনের যৌথ অংশীদারত্বে অংশীজনদের প্রশিক্ষণ ও সেমিনার আয়োজন বিষয়ে আলোচনা হয়েছে। সমিতি ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত লাইব্রেরিতে শিগগিরই এফবিসিসিআইয়ের অর্থায়নে বিজনেস রেফারেন্স কর্নার স্থাপিত হবে।

আইনজীবী নেতাদের তথ্যমতে, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমসহ সংগঠনের নেতারা এর আগে ১৯ নভেম্বর সমিতি ভবন ও লাইব্রেরি পরিদর্শন করেন। এ বিষয়ে বিস্তারিত আলোচনা ও মতবিনিময়ের জন্য এফবিসিসিআই সভাপতি আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটিকে ২৮ নভেম্বর আমন্ত্রণ জানান।

প্রসঙ্গত এ এম আমিন উদ্দিন গত ১১ অক্টোবর অ্যাটর্নি জেনারেলের দায়িত্ব গ্রহণ করেছেন।

মন্তব্য করুন