বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের ছোট ভাই তপন কুমার বাদী হয়ে ওয়ারী থানায় হত্যা মামলা দায়ের করেন। ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, অজ্ঞাত ময়লার গাড়ির চালকে আসামি করে মামলা করা হয়েছে। এর আগে সকাল পৌনে ৭টার দিকে ওয়ারীর রাজধানী সুপার মার্কেটের সামনে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় ঘটনাস্থলে নিহত হন ব্যবসায়ী স্বপন কুমার (৬২)। প্রত্যক্ষদর্শীরা বলেন, ময়লার গাড়িটি টিকাটুলি থেকে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিলে। এ সময় উল্টো দিক থেকে রিকশায় করে আসছিলেন স্বপন। ময়লার ট্রাক দেখে রিকশাচালক রিকশাটি ব্রেক করেন। এতে নিজের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন স্বপন কুমার। তাঁর ওপর দিয়ে ট্রাক চালিয়ে যান চালক।

গত ২৩ নভেম্বর রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসান (১৭) নিহত হয়। এর এক দিন পর রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টো দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় প্রাণ হারান আহসান কবির খান। তিনি দৈনিক সংবাদের কম্পিউটার বিভাগে কর্মরত ছিলেন। তিনি প্রথম আলোর সাবেক কর্মীও।

এ মাসের ২ তারিখে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্টিকার লাগানো ময়লার গাড়ির ধাক্কায় এক বৃদ্ধা আহত হয়েছেন।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন