default-image

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু হয়েছে। তাদের একজন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) এস এম মুকুল মিয়া (৫৫), অন্যজন ডিএমপির উত্তরার আজমপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল মো. আবুল হোসেন আজাদ (৫৮)।


এ নিয়ে আজ সোমবার পর্যন্ত সারা দেশে ২৬ জন পুলিশ সদস্য মারা গেছেন। তাদের মধ্যে ১২ জনই ডিএমপির।

আজ বেলা ১১ টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে পুলিশের ভাড়া করা বেসরকারি ইমপালস হাসপাতালে মারা যান এস এম মুকুল মিয়া। আর আজ ভোরে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবুল হোসেন।

ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মো. ওয়ালিদ হোসেন আজ প্রথম আলোকে বলেন, ডিএমপির এই দুই সদস্য করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ সদর দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এসআই মুকুল মিয়ার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার চরকুলী গ্রামে। তিনি স্ত্রী, তিন কন্যা, এক পুত্রসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আর কনস্টেবল আবুল হোসেনের বাড়ি নেত্রকোনা জেলার মদন থানার জয়পাশায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

পুলিশের উদ্যোগে দুই পুলিশ সদস্যের মরদেহ তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশন সভাপতি ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম দুই পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0