default-image

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টারস-১-এ আজ রোববার আয়োজিত অনুষ্ঠানে প্রত্যেক সাংবাদিকের পরিবারকে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। এ সময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করোনায় প্রাণ হারানো দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের পক্ষে তাঁর স্ত্রী শারমীন সুলতানা, সিনিয়র সাব এডিটর মাহমুদুল হাকিম অপুর পক্ষে তাঁর স্ত্রী আরিফা সুলতানা ও দৈনিক ভোরের কাগজের আসলাম রহমানের পক্ষে তাঁর স্ত্রী ফাতেমা রহমান চেক গ্রহণ করেন।

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক বলেন, ‘করোনাভাইরাসের বলি হয়েছেন আমাদের তিনজন সাংবাদিক। জীবন উৎসর্গ করায় বসুন্ধরা গ্রুপ ও ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান প্রদান করেছেন। অতীতেও সংবাদকর্মী ও সাংবাদিকেরা কোনো সংকটে পড়লে বসুন্ধরা গ্রুপ পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। তারই ধারাবাহিকতায় আজ এই তিন সাংবাদিকের পরিবারের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে বসুন্ধরা গ্রুপ।’ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0