default-image

রাজধানীর মতিঝিলে কৃষি ব্যাংকের প্রধান কার্যালয়ের একজন নারী মহাব্যবস্থাপক (জিএম) বৃহস্পতিবার ওই ভবনের সাততলা থেকে পড়ে আহত হয়েছেন। সংশ্লিষ্ট সূত্র দাবি করেছে, তিনি আত্মহত্যার উদ্দেশ্যে লাফ দিয়েছিলেন। তবে তিনি সাততলা থেকে নিচে পড়েননি। ছয়তলার কার্নিশে পড়েন। তাঁকে শেরেবাংলা নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, আজ বৃহস্পতিবার বেলা ১১টার পর  মতিঝিল কৃষি ব্যাংকের প্রধান কার্যালয়ের সাততলায় আচমকা এক নারীর চিৎকার শুনতে পান আশপাশের বাসিন্দারা। একপর্যায়ে দেখেন এক নারী ব্যাংকটির ছয় তলার একটি কার্নিশে অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে আশপাশের বাসিন্দারা তাঁকে দ্রুত নামিয়ে শেরেবাংলা নগর ট্রমা সেন্টারে ভর্তি করেন।

বিজ্ঞাপন

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত আজ রাতে প্রথম আলোকে বলেন, ব্যাংকটির ওই নারী কর্মকর্তা আহত হয়ে শেরেবাংলা নগরের বেসরকারি ট্রমা সেন্টারে ভর্তি আছেন। তবে তাঁর অবস্থা গুরুতর নয়। তিনি কেন কীভাবে পড়ে গেছেন, তা জানা যায়নি। এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি।

ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আলী হোসেন প্রধানিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রথম আলোকে বলেন, জিএম সাততলা থেকে ছয়তলায় পড়ে যান।

তিনি সিজোফ্রেনিয়ায় আক্রান্ত বলে মনে হচ্ছে। তিনি কিছুদিন ধরে অসংলগ্ন কথা বলছিলেন। তাঁকে ছুটি নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল।

ওই কর্মকর্তাকে মানসিক অত্যাচার করার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে আলী হোসেন প্রধানিয়া বলেন, ‘এমডি কীভাবে জিএমকে মানসিক অত্যাচার করবেন। এটি হাস্যকর।’

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন