default-image

রাজধানীর খিলগাঁও এলাকায় বাসা ভাড়া নেওয়ার জন্য এসে বাড়ির মালিককে গুলি করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তের গুলিতে আহত হন বাড়ির মালিক মমিনুর রহমান। তাঁকে গত রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

ফারুকুল আলম জানান, গতকাল রাত ৯টার দিকে খিলগাঁওয়ের নাজদারপাড় এলাকায় ঘটনাটি ঘটে। মমিনুর রহমান সপরিবার দক্ষিণ গোড়ানে থাকেন।

বিজ্ঞাপন

নাজদারপাড়ে তাঁর টিনশেড বাড়ি, দোকান ও মাছের খামার রয়েছে। প্রতিদিন সকালে সেখানে তিনি আসেন। রাতে বাসায় ফিরে যান। গতকাল রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে তিন ব্যক্তি বাসা ভাড়া নিতে আসেন। একপর্যায়ে তাঁরা কথা-কাটাকাটিতে লিপ্ত হন এবং মমিনুরকে পিস্তল দিয়ে গুলি করেন। গুলি মমিনুরের ডান হাঁটুতে লাগে। রাতেই ঢাকা মেডিকেলে অস্ত্রোপচারের পর স্বজনেরা তাঁকে বাসায় নিয়ে যান।

ওসি আরও জানান, গুলির ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে মমিনুর বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। ঘটনাটির তদন্ত চলছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য পড়ুন 0