default-image

ট্রাফিক মিরপুর বিভাগের সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম প্রথম আলোকে বলেন, ঢাকা থেকে যাত্রী নিয়ে গাড়ি বের হচ্ছে। তবে ঢাকা মাজার গেট ও টেকনিক্যাল এলাকায় প্রচণ্ড যানজট রয়েছে। ঢাকার বাইরে থেকে যেসব গাড়ি গাবতলীতে প্রবেশ করছে, এসব পয়েন্ট দিয়ে তারা ইউটার্ন নিয়ে আবার গাবতলীতে যাচ্ছে। এ কারণে এই দুটি পয়েন্টে প্রচণ্ড যানজট রয়েছে।

ইফতেখারুল ইসলাম বলেন, সকালের তুলনায় এখন চাপ অনেক কম। গাবতলীতে ঘরমুখী মানুষের পাশাপাশি পশুর হাটে আসা মানুষেরও প্রচণ্ড চাপ রয়েছে।

মানুষের প্রচণ্ড চাপ রয়েছে যাত্রাবাড়ী এলাকায়। ট্রাফিকের ওয়ারী বিভাগের সরকারি কমিশনার তারিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, হাজার হাজার মানুষ বাস টার্মিনালে গাড়ির জন্য অপেক্ষা করছে। গাড়ি আসছে যাত্রী নিয়ে আবার চলে যাচ্ছে। আমরা গাড়ি চলাচলের রাস্তা স্বাভাবিক রাখার চেষ্টা করছি, যাতে গাড়িতে ওঠার পর আর কোনো ভোগান্তি না হয়।

এদিকে উত্তরা, আবদুল্লাহপুর ও টঙ্গী এলাকায় গাড়ি ও মানুষের চাপ কিছুটা কম রয়েছে বলে জানিয়েছে ট্রাফিক পুলিশ। উত্তরা ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার সাইফুল মালিক প্রথম আলোকে বলেন, যাত্রীরা ঢাকা থেকে গাড়িতে করে সহজেই বিভিন্ন মন্তব্যে চলে যাচ্ছে। এ এলাকায় তেমন চাপ নেই।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন