default-image

রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও সিসা জব্দ করা হয়েছে।

গতকাল বুধবার রাতে গুলশানের হর্স অ্যান্ড হর্স নামের রেস্তোরাঁয় এই অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় রেস্তোরাঁর ব্যবস্থাপক মনির হোসেন ও ক্যাশিয়ার সরোয়ার আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

হর্স অ্যান্ড হর্স নামের রেস্তোরাঁটি গুলশান ১ নম্বরে অবস্থিত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, গতকাল রাত ১০টার দিকে অধিদপ্তরের ঢাকা মেট্রো উপ-অঞ্চল গুলশানের কর্মকর্তারা রেস্তোরাঁটিতে অভিযান শুরু করেন। দিবাগত রাত ১২টা পর্যন্ত এই অভিযান চলে। অভিযানকালে কর্মকর্তারা রেস্তোরাঁয় বিপুল পরিমাণ মদ, বিয়ার ও সিসার অবৈধ মজুত দেখতে পান।

বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, রেস্তোরাঁটি থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮১০ ক্যান বিয়ার, ২ কেজি নিষিদ্ধ সিসা ও ৩টি হুক্কা জব্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গুলশান অঞ্চলের পরিদর্শক শামসুল আলম আজ বৃহস্পতিবার প্রথম আলোকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে তাঁরা রেস্তোরাঁটিতে অভিযান পরিচালনা করেন। রেস্তোরাঁটি অনুমোদন ছাড়াই বিদেশি মদ, সিসা ও বিয়ার বিক্রি করে আসছিল।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় মামলা করা হয়েছে বলে জানান শামসুল আলম। গ্রেপ্তার দুই ব্যক্তিকে থানায় হস্তারের প্রক্রিয়া চলছে।

মন্তব্য পড়ুন 0