default-image

রাজধানীর গুলশানে গৃহবধূ হাসনা হেনা (২৮) হত্যা মামলায় স্বামী সাকিব আলমকে আবার আরও তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত।
পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান আজ বৃহস্পতিবার এ আদেশ দেন।


আদালত সংশ্লিষ্টসূত্রগুলো বলছে, এ হত্যা মামলায় গ্রেপ্তার সাকিব আলমকে তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আজ বৃহস্পতিবার তাঁকে আদালতে হাজির করে গুলশান থানা–পুলিশ। মামলার ঘটনার রহস্য উদ্‌ঘাটনের জন্য তাঁকে আবার ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। আদালত উভয় পক্ষের শুনানি নিয়ে আবার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

default-image

গত শনিবার গুলশানের বাসায় গৃহবধূ হাসনা হেনাকে হত্যা করার অভিযোগে তাঁর স্বামী সাকিবসহ পাঁচজনের নাম উল্লেখ করে গুলশান থানায় হত্যা মামলা হয়। অবশ্য হাসনার মৃত্যুর ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য আসামি সাকিব হাতিরঝিলে দুর্ঘটনার নাটক সাজান। এ মামলায় সাকিব ছাড়াও তাঁর বাবা জাহাঙ্গীর আলম, মা সাঈদা আলম গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন।


গুলশান থানা–পুলিশের পক্ষ থেকে আদালতে প্রতিবেদন দিয়ে জানানো হয়, এই দম্পতির ৯ মাসের একটি বাচ্চা আছে। বিয়ের পর থেকে আসামি সাকিব হাসনা হেনাকে পরিবারের অন্য সদস্যদের প্ররোচনায় শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলেন। গত শনিবার সকাল আটটার দিকে সাকিব তাঁর শাশুড়িকে ফোন করে জানান, হাসনা হেনা মারা গেছেন। পরে হাসনা হেনার বোন ঢাকা মেডিকেল কলেজে গিয়ে লাশ শনাক্ত করেন। আসামি সাকিবসহ অন্যরা হাসনা হেনাকে শুক্রবার রাত ১১টার দিকে পিটিয়ে হত্যা করেন।

বিজ্ঞাপন
রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন