বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে জাতীয় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাইনুল আলম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির বিস্তারিত তুলে ধরেন। তিনি জানান, গত এক বছরে প্রয়াত ক্লাব সদস্যদের স্মরণসভা ৬ অক্টোবর ১১টায়, চক্ষু চিকিৎসা ক্যাম্প ৭ অক্টোবর, শিশু আনন্দমেলা ৮ ও ৯ অক্টোবর, ক্লাবের সদস্যদের দাবা প্রতিযোগিতা ১০ ও ১১ অক্টোবর, এয়ারগান প্রতিযোগিতা ১২ অক্টোবর, স্পেড ট্রাম্প প্রতিযোগিতা ১৩ ও ১৪ অক্টোবর, নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা ১৪ অক্টোবর, টেবিল টেনিস প্রতিযোগিতা ১৬ ও ১৭ অক্টোবর এবং ২০ অক্টোবর ভোরে প্রেসক্লাবের সদস্যদের মিনি ম্যারাথন প্রতিযোগিতা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ফরম সংগ্রহ করে নাম তালিকাভুক্ত করতে হবে। ফরম ও খাবার কুপন সংগ্রহের শেষ তারিখ ৬ অক্টোবর। এ ছাড়া নৈশভোজের আয়োজন করা হয়েছে ২০ অক্টোবর। কার্ড জনপ্রতি ২০০ টাকা, দম্পতি ৪০০ টাকা এবং চালকদের জন্য ১০০ টাকা। ক্লাব জানিয়েছে, ১৫ অক্টোবরের মধ্যে ক্লাবের অভ্যর্থনা কাউন্টার থেকে নৈশভোজের কার্ড সংগ্রহ করতে হবে।

এ সময় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, করোনা পরিস্থিতি এখন তুলনামূলকভাবে কিছুটা ভালো। এবার স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হবে। তিনি বলেন, গত এক বছরে ৩৪ জন ক্লাব সদস্য মারা গেছেন। এটা সবার জন্য অপূরনীয় ক্ষতির।

সংবাদ সম্মেলনে অন্যান্যোর মধ্যে আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী প্রমুখ।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন