default-image

রাজধানীর ডেমরার মমিনবাগ এলাকায় নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। রুনা আক্তার (২২) নামে ওই পথচারী তৈরি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। আজ সোমবার সকাল পৌনে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় রুনা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে আটটার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

নিহত নারীর স্বামী দিনমজুর মো. শাহীন জানান, সকালে প্রতিদিনের মতো আজও রুনা তাঁর কর্মস্থল মোল্লা গার্মেন্টসে যাচ্ছিলেন। মমিনবাগ এলাকায় নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিচ দিয়ে যাওয়ার সময় রুনার মাথায় ইট পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। সেখান থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত রুনা আক্তারের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায়। ডেমরার কোনাপাড়ার পশ্চিম মোমিনবাগ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। রিয়াজ (৭) নামের তাঁর এক সন্তান রয়েছে।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন